ঢাকা, , ১৯ সেপ্টেম্বর, ২০২০

দ্বীপ হাতিয়ার অসহায় দুস্থ্য পরিবারকে নতুন ঘর উপহার দিলো বাংলাদেশ কুটির দ্বীপাঞ্চল হাতিয়া

টাইমসনিউজটোয়েন্টিফোর.কম

Wednesday,09 September 20 01:43:52

 

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ কুটির দ্বীপাঞ্চল হাতিয়ার উদ্যোগে ‘আমিরুল মোমিন বাবলু ফাউন্ডেশন’ ও ‘আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ফাউন্ডেশন’ এর সার্বিক সহযোগিতায় ঘর পেল দুস্থ্য, অসহায় পরিবার।

মঙ্গলবার বিকেলে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গৃহহীন আব্দুল খালেককে আনুষ্ঠানিক ভাবে এই ঘর হস্তান্তর করা হয়।

এ উপলক্ষ্যে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতিয়া ডিগ্রী কলেজের প্রভাষক নঈম শামীম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কুটির দ্বীপাঞ্চল হাতিয়ার সদস্য মোঃ আব্দুল আল মামুন, হেলাল উদ্দিন, মোঃ জিহাদ উদ্দিন, ও আয়াত উল্ল্যাহ সৈকত ।

অন্যান্যদেও মাঝে উপস্থিত ছিলেন, আলোর মশাল সংগঠনের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, আরিয়ান ফরিদ, হোসেন এ রব পাঠাগারের টিম লিডার আতিকুর রহমান,রাকিব উদ্দিন, রবিন উদ্দিন এলাকার প্রতিনিধি সেলিম মালেক প্রমূখ।

আয়োজকেরা জানান, বাংলাদেশ কুটির দ্বীপাঞ্চল হাতিয়া সংগঠনটি করোনা মহামারিতে নিন্ম আয়ের মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। ইতিমধ্যে হাতিয়ায় বিভিন্ন যায়গায় গৃহহীন অসহায় কয়েকটি পরিবারকে বসবাস করার জন্য নতুন ঘর তৈরি করে দিয়েছে। তারি ধারাবাহিকতায় গৃহহীন আব্দুল খালেককে ঘরটি আজ হস্তান্তর করা হয়। এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে ।

ঘর পেয়ে আব্দুল খালেক খুশিতে আত্মহারা হয়ে বলেন, আমি তাদের জন্য দোয়া করি, আল্লাহ যেন দ্বীপাঞ্চল হাতিয়াকে আরো আরো বেশি বেশি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সামর্থ্য দান করেন।

সূত্রঃ জাগ্রত নিউজ।

পাঠকের মন্তব্য