ঢাকা, , ১১ আগস্ট, ২০২০

সুবিধা বঞ্চিত মানুষের জন্য কুরবানীর আয়োজন করলো তিলোত্তমা ব্লাড ব্যাংক

টাইমসনিউজটোয়েন্টিফোর.কম

Saturday,01 August 20 02:37:10

করোনাকালীন সময়ের কারণে অন্যান্ন বছরের চাইতে অনেক কম মানুষ এবারে কুরবানী দিচ্ছে। তবুও গরীব অসহায় মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় সুুবিধা বঞ্চিত মানুষের জন্য কুরবানীর আয়োজন করেছে তিলোত্তমা ব্লাড ব্যাংক নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

৩১/০৭/২০২০ ইং রোজ শুক্রবার সকালে খাসের হাট মাজেদিয়া বালিকা দাখিল মাদ্রাসা মাঠে এ কুরবানীর আয়োজন করা হয়। তালিকা ভুক্ত শতাধিক পরিবারকে এ কুরবানীর গোস্ত দেওয়া হয় এবং যারা আসতে পারেনি তাদের বাড়িতে বাড়িতে গিয়ে গোস্ত পৌঁছে দিয়ে আসেন সংগঠনের সদস্যরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন মোঃ সৈকত শাহরিয়ার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , সংগঠনের উপদেষ্টা হাসান মেম্বার, ডাঃ আব্দুল হালিম, ফজলে রাব্বি, এডমিন মিলাদ উদ্দিন , ফারুক উদ্দিন, আদনান রাজিব, জিয়াউর রহমান খোকন, তাহসান আমির, নজরুল ইসলাম সহ সংগঠনের অনান্য সদস্যরা।

তিলোত্তমা ব্লাড ব্যাংক ২০১৩ সালে ১ ফেব্রুয়ারিতে প্রতিষ্ঠা হয়ে মানুষের মাঝে কাজ করে যাচ্ছে। এই পর্যন্ত হাতিয়া, নোয়াখালী, চট্টগ্রাম, ঢাকা সহ বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে বিনামূল্যে ১৭০০ ব্যাগ রক্ত সংগ্রহ করে দিয়েছে। এছাড়াও বিভিন্ন জাতীয় দিবস গুলোতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পালন সহ অন্যান্য সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।
সূত্রঃ হাতিয়া কণ্ঠ।

পাঠকের মন্তব্য