ঢাকা, , ১১ আগস্ট, ২০২০

 রুবেল রানার "মুসকিল আসান, শাদী মোবারক"

বিনোদন ডেস্কঃ

Sunday,26 July 20 04:43:23

আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে চ‍্যানেল নাইন এর অনুষ্ঠান মালায় ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত রাত নয়টা থেকে প্রচারিত হবে মিজানুর রহমান নাসরু'র রচনায় এস এম রুবেল রানা'র পরিচালনায়" ছয় পবে'র ধারাবাহিক নাটক "মুসকিল আসান শাদী মোবারক"

এতে অভিনয় করেছেন সিদ্দিক, দোলন দে,শফিক  খান দিলু,সায়েকা আহমেদ, শিশির, বিনয় ভদ্র, চাষী আরিফুল ইসলাম, নীলা ইসলাম সহ আরো অনেকে। কাহিনী-করম আলী চকিদার স্ত্রী পেয়ারা বেগম কে নিয়ে অনেক দিন পর ঢাকা থেকে গ্রামে আসে অন্য দিকে মুসকিল আসান অফিসের মহব্বত জান চৌধুরী অফিসের কাজে ঐ গ্রামে আসে।ঘটনা চক্রে করম আলীর বাড়িতে আশ্রয় নেয়।উভয়ের মধ্যে ঘটে নানা হাস‍্যরসাত্তক ঘটনা।

অন‍্যদিকে মুসকিল আসান অফিসের পরিচালক মাহীন মোল্লা গ্রামের তেজি রাগী একরোখা  বেদানা বেগমের মেয়ে নয়নতারার প্রেমের টানে গ্রামে এসে ফেসে যায়।নয়নতারার মা পাশের গ্রামের চিটিংবাজ নকল সালমান খানের সঙ্গে মেয়ের বিয়ে ঠিক করে।মহব্বতের বন্ধু সাবেক যাত্রাদলের ম‍্যানেজার বিনোদ বাবুর সহয়তায় কৌশলে আশ্রয় নেয় মাহিন মোল্লা মহব্বত ।ঘটতে থাকে মজার মজার নানা ঘটনা।এভাবে গল্প এগিয়ে যায়।

নয়নতারার শাদী মোবারক শেষমেশ কার সাথে হয় ফেসবুক প্রেমিক মাহিন নাকি নকল সালমান খানের সঙ্গে?দেখতে চোখ রাখুন চ‍্যানেল নাইন এর পদা'য় ঈদের  ছয়দিন ।পরিচালক এস এম রুবেল রানা'র  সঙ্গে নাটকটি নিয়ে কথা বললে তিনি জানান আশা করছি এই ঈদে দর্শক খুব ভাল একটি নাটক পেতে যাচ্ছে। উল্লেখ্য  এস এম রুবেল রানা'র পরিচালনায় চ‍্যানেল নাইন এ দীর্ঘ ধারাবাহিক নাটক মুসকিল আসান প্রাইভেট লিমিটেড নিয়মিত প্রচার হয়ে আসছে।

পাঠকের মন্তব্য