ঢাকা, , ২৬ সেপ্টেম্বর, ২০২০

ঢাকা উত্তরের নির্বাচন বন্ধ করেছে সরকার: মওদুদ

টাইমসনিউজটোয়েন্টিফোর.কম

Friday,19 January 18 05:55:18

নির্বাচন কমিশনের যোগসাজশে সরকারই ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচন বন্ধ করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

 

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার হলরুমে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) ছাত্রলীগের জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

 

মওদুদ বলেন, সরকার ও নির্বাচন কমিশন যোগসাজশে ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন বন্ধ করেছে। সরকার চাইলে আপিলে যেতে পারতো, কিন্তু তারা নির্বাচন চায় না বলেই কোনো ব্যবস্থা নেয়নি। কারণ সিটি নির্বাচনে সরকার হেরে যাবে। সুতরাং আগামী জাতীয় নির্বাচনে কী হবে, কী হতে যাচ্ছে তা এখনই বোঝা যাচ্ছে।

 

বিএনপির এ নেতা আরও বলেন, আওয়ামী লীগ আমাদের বন্দি করে রেখেছে। আমরা সভা-সমাবেশ করতে পারি না। একটা ঘরোয়া অনুষ্ঠানও আমাদের করতে দেওয়া হয় না।

 

এই বাঁধ একদিন ভাঙবে উল্লেখ করে মওদুদ আহমদ বলেন, জনগণের জোয়ার যখন আসবে, তখন তাদের এসব কলাকৌশল নস্যাৎ হয়ে যাবে। এদেশের মানুষ আওয়ামী লীগকে পরিত্যাগ করবে।

 

জাগপা ছাত্রলীগ সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেলের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান।

 

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাগপা মহাসচিব খন্দকার লুৎফর রহমান, সহ-সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান খান।

পাঠকের মন্তব্য