ঢাকা, , ২৯ নভেম্বর, ২০২০

ভক্তের সঙ্গে শেষ দেখা হলো না শাহরুখের

টাইমসনিউজটোয়েন্টিফোর.কম

Friday,27 October 17 04:11:44

দুনিয়াজুড়ে রয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের কোটি ভক্ত। কতজনের কথা বা নির্দিষ্ট করে মনে রাখতে পারেন এ তারকা। তবে কিছু কিছু ভক্ত তারকাদের হৃদয় ছুঁয়ে যান। তেমনি এক ভক্ত ছিলেন অরুণা পিকে। যিনি শাহরুখের ছিলেন খুব প্রিয়।

গতকাল (মঙ্গলবার) তার মৃত্যুর খবর পেয়ে ভীষণ ব্যথিত কিং খান। ৫৭ বছর বয়সী অরুণা পিকে ছিলেন একজন পাগল শাহরুখ ভক্ত। তাই হাসপাতালের বিছানায় শুয়ে ক্যান্সারের সাথে লড়াই করতে করতে জানিয়েছিলেন শেষ ইচ্ছেটা। সেটি ছিলো শাহরুখকে এক নজর কাছ থেকে দেখা।

আর অন্তর্জালের কল্যাণে সে খবর পৌঁছে যায় শাহরুখের কানে। ভক্তদের জন্য বরাবরই আবেগাক্রান্ত শাহরুখ খান। আর ভক্ত যখন মৃত্যুশয্যায় তাকে দেখতে চান তখন তো আবেগটা আরও বেশি আসেই। তাই শাহরুখও দেরি করেননি। ব্যস্ততায় ছুটে যেতে না পারলেন ভিডিও কলে কথা বলেছিলেন অরুণার সঙ্গে।

আশ্বাসও দিয়েছিলেন ব্যস্ততা কাটিয়ে খুব শিগগিরই দেখতে যাবেন অরুণাকে। কিন্তু সে সুযোগ আর পেলেন না বলিউড বাদশা। কথা দেয়ার তিনদিন পরই মঙ্গলবার সন্ধায় পৃথিবী ত্যাগ করেন অরুণা।

আর সে খবরে বেশ মর্মাহত হয়েছেন শাহরুখ। কেঁদেওছেন তিনি। ব্যক্তিগত টুইটারে তাকে মায়ের মতোই ভালোবাসা জানিয়ে লিখেছেন, মা চলে গেলে সন্তান কতটা অসহায় হয়ে পড়ে তা আমি জানি। তিনি চিরকাল অরুণার পরিবারের পাশে থাকবেন বলেও স্বান্ত্বনা দেন তিনি।

পাঠকের মন্তব্য