ঢাকা, , ২৩ সেপ্টেম্বর, ২০২০

‘মার্ডার’ করবেন এমরান!

Sunday,15 May 16 07:50:43

এমরান হাশমির ছবি মানেই সেখানে রগরগে দৃশ্যের ছড়াছড়ি, এমন হিসাব তো একসময় বাঁধাধরা ছিল বলিউডে। ‘মার্ডার’, ‘আকসার’, ‘জেহের’, ‘আশিক বানায়া আপনে’-র মতো অনেক ছবিতে এমরান নিজেই প্রতিষ্ঠা করেছিলেন এমন তত্ত্ব। ‘সিরিয়াল কিসার’ তকমা পাওয়া এই অভিনেতা আবার ফিরে আসছেন ভাট ক্যাম্পের ‘মার্ডার’ সিরিজে।

 

‘মার্ডার ৪’-এর কাজ শুরু হয়েছে এরই মধ্যে, তবে সেগুলো প্রাথমিক পর্যায়ের। আপাতত চিত্রনাট্য গোছানোর কাজ চলছে। এমরান জানিয়েছেন, এবারের ছবিতে থাকছেন তিনি। ‘আজহার’-এর পর এমরান খলচরিত্রে দেখা দেবেন ‘রাজ রিবুট’ ছবিতে। ভৌতিক সিরিজ ‘রাজ’-এর প্রথমটিতে অবশ্য এমরান ছিলেন না, সেখানে ছিলেন বিপাশা বসু ও ডিনো মোরিয়া।

 

‘মার্ডার’ সিরিজের প্রথম ছবিতে এমরানের বিপরীতে ছিলেন মল্লিকা শেরওয়াত। রগরগে দৃশ্যে ভরপুর এই ছবিটি মূলত রিচার্ড গিয়ার ও ডায়ান লেন অভিনীত ইরোটিক থ্রিলার ‘আনফেইথফুল’-এর রিমেক। এরপর ‘মার্ডার ২’-এ ফিরলেও ‘মার্ডার ৩’-তে এমরানের স্থলাভিষিক্ত হন রণদীপ হুড়া।

 

‘আজহার’-এর আগে টানা পাঁচটি ছবিতে ব্যর্থ হয়েছেন এমরান। দুমড়ে পড়া ক্যারিয়ারে এখন একটু আশার আলো জোগাচ্ছে ‘আজহার’। মুক্তির পর থেকে এখনো মোটামুটি ভালোই চলছে ছবিটি।

 

 

 

 

 

পাঠকের মন্তব্য