ঢাকা, , ২৫ সেপ্টেম্বর, ২০২০

সবার আকর্ষণ ইমরান হাশমির ‘আজহার’-এর দিকে

Sunday,15 May 16 07:50:43

ঢাকা: ১৩ মে শুক্রবার বলিউড পর্দায় মুক্তি পেয়েছে মোট তিনটি সিনেমা। আজহার, বুদ্ধ ইন এ ট্রাফিক জ্যাম এবং ডিয়ার ডেড! সন্দেহাতীতভাবে শুক্রবারে মুক্তি পাওয়া তিনটি সিনেমা থেকে সবার আকর্ষণ ইমরান হাশমি অভিনীত ভারতের জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আজহার উদ্দিনের জীবনী নিয়ে বানানো সিনেমা ‘আজহার’। সেই মতই মুক্তির প্রথম শো থেকেই দুর্দান্ত চলছে সিনেমাটি!

মুক্তি পেল বলিউডের কিসার বয় খ্যাত তারকা অভিনেতা ইমরান হাশমির চলতি বছরের বহুল আকাঙ্ক্ষিত সিনেমা ‘আজহার’। আর মুক্তির সাথে সাথেই সোশাল সাইটসহ গণমাধ্যমের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছে ছবিটি। সবার মধ্যেই দারুন কৌতুহল যে, কিভাবে বিতর্কিত ক্রিকেটার আজহার উদ্দিনকে ইমরান হাশমির মাধ্যমে ফুটিয়ে তুলেছেন নির্মাতা! কৌতুহল নিবারণের জন্যই নাকি প্রথম শো থেকেই ভারতের প্রেক্ষাগৃহগুলোতে দর্শকের উপচে পরা ভিড় লক্ষ্য করা গেছে!

যারা ক্রিকেটার আজহার উদ্দিনকে রূপালি পর্দায় দেখতে মুখিয়ে ছিলেন তাদের জন্য ১৩ মে সত্যিই আনন্দ সংবাদ। পোস্টার, টিজার আর ট্রেলারের পর দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ভারতের জাতীয় দলের বিতর্কিত ক্রিকেটার আজহার উদ্দিনের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘আজহার’।  সিনেমার প্রচারের অংশ হিসেবে সম্প্রতি দিল্লীতে নিজামউদ্দিন আউলিয়ার মাজারে গিয়েছিলেন ইমরান হাশমি। সেখানে তারসঙ্গে নির্মাতাসহ ছিলেন ক্রিকেটার আজহার উদ্দিন।

এর আগে গত মাসে মুক্তি পাওয়া ২মিনিট ৩৮ সেকেন্ডের ট্রেলারে আভাস পাওয়া যায় ক্রিকেটার আজহার উদ্দিনের ক্রিকেট জীবন ছাড়াও ব্যক্তিগত জীবনেরও!  প্রেম, বিয়ে, ক্রিকেট জুয়ারিদের সঙ্গে তার সম্পর্ক এইসব বিষয় নিয়েই সিনেমা আজহার। নির্মাতা টনি ডি’সুজার নির্মাণে ছবিটিতে আজহারের চরিত্রে অসাধারণ অভিনয় করার পূর্ভাবাস দিয়েছেন জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। ছবিতে তার প্রেমিকা ও স্ত্রীর চরিত্রে আছেন নার্গিস ফাখরি ও প্রাচী দেশাই। এখন দেখার বিষয় ক্রিকেটার আজহার উদ্দিনকে কতোটা ফুটিয়ে তুললেন ইমরান হাশমি!

পাঠকের মন্তব্য