ঢাকা, , ২৯ নভেম্বর, ২০২০

ঐশ্বরিয়া-সোনমের আগেই কান মাতালেন মল্লিকা

Sunday,15 May 16 07:50:43

ঢাকা: একাধারে গত ১৫ বছর ধরে ভারতীয় প্রতিনিধি হয়ে কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হেঁটে চলেছেন বলিউডের তুমুল জনিপ্রয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। বছর কয়েক ধরে তার সঙ্গে নিয়মিত হাঁটতে দেখা যাচ্ছে বলিউডের স্টাইলিশ কন্যা খ্যাত তারকা অভিনেত্রী সোনম কাপুরকে! অথচ নিয়মিত এই দু’জন তারকার আগেই চলতি কান চলচ্চিত্র উৎসবে স্বপ্নের লাল গালিচায় হেঁটে ফেলেছেন বলিউডের আরেক লাস্যময়ী অভিনেত্রী মল্লিকা সেরওয়াত!

জানা গেছে, ১১ মে বুধবার রাতে আনুষ্ঠানিকভাবে পর্দা উঠেছে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। আর এই উৎসবে যোগ দিতে সম্প্রতি বলিউডের প্রতিনিধিত্ব করতে ফ্রান্সে আছেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই।  ফ্রান্স ভিত্তিক ল’রিয়েল কসমেটিক ব্র‌্যান্ডের হয়ে কানের লাল গালিচা মাতাবেন তিনি। অথচ তার আগেই কান চলচ্চিত্রের উদ্বোধনী দিনেই লাল গালিচায় হেঁটেছেন মল্লিকা সেরওয়াত।

অভিনেত্রী ঐশ্বরিয়া রাই শুধু এবার শুধু লাল গালিচায় হাঁটবেনই না, বরং তার আসন্ন সিনেমা ‘সর্বজিৎ’-এর আন্তর্জাতিক প্রমোশনেও অংশ নিবেন তিনি। আগামী ১৩ এবং ১৪ মে কানের লাল গালিচায় হাঁটতে দেখা যাবে তাকে। 

অন্যদিকে মল্লিকা সেরওয়াত ছাড়াও কান চলচ্চিত্র উৎসবের প্রথম দিনে স্বপ্নের লাল গালিচায় হেঁটেছেন হলিউড সুন্দরী ইভা লঙ্গরিয়া, আনা কেন্ড্রিক, কারস্টেন ডান্সট, জুলিয়ান মোর, কারস্টেন স্টেয়াওয়ার্ট, জেসিকা চেস্টেনসহ আরো অনেকে। উৎসবের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়  বিখ্যাত মার্কিন পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা উডি অ্যালেনের সিনেমা ‘ক্যাফে সোসাইটি’র ওয়ার্ল্ড প্রিমিয়ারের মাধ্যমে। সিনেমাটি প্রদর্শনীর পর কয়েক মিনিট কানে আগত দর্শকেরা দাঁড়িয়ে সম্মান জানান উডিকে!

পাঠকের মন্তব্য