ঢাকা, , ২৯ সেপ্টেম্বর, ২০২০

কষ্ট পেয়ে মুস্তাফিজকে ইশারায় যা বুঝিয়েছিলেন ওয়ার্নার

Sunday,15 May 16 07:50:43

আইপিএল নবম আসরে নিজেদের নবম ম্যাচে হঠাৎই বোলিং পরিবর্তন করে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আর তার ফলও পেয়েছেন হাতে নাতে।

ঢাকাঃ প্রথম ১০ ওভারে বোলিংয়ে আনেননি মুস্তাফিজুর রহামনকে। তার প্রথম স্পেল শুরু হয় ১০ ওভার থেকে। আর ওভারের প্রথম বলেই সাজ ঘরে পাঠানের হার্দিক পান্ডিয়াকে। এরপর ১২তম ওভারের প্রথম বলেই মুস্তাফিজ টিম সাউদিকে।

 

১৪তম ওভারে আবার বল হাতে এলেন মুস্তাফিজ। প্রথম বলেই বাইন্ডারি হাকালেন ম্যাক ক্লেনগান। অভিব্যক্তি দেখেই বোঝা গেল কিঞ্চিত কষ্ট পেয়েছেন অধিনায়ক ওয়ার্নার। ওই ওভারে দুটি ওয়াইড দিলেন মুস্তাফিজ। কষ্টটা যেন জেকে ধরলো অধিনায়ককে।

 

ডাক দিলেন, ফিজ…। হাতের ইশারায় কিছু একটা বোঝালেন মুস্তাফিজকে। অধিনায়কের ইশারা ঠিকই বুঝলেন কাটার মাস্টার।ওভারের শেষ বল করলেন মুস্তাফিজ। বল উপরে উঠে গেলো আর তা নিচে নামতেই তালুবন্দি করলেন হেনরিকুইস। মাঠ ছাড়লেন ম্যাক ক্লেনগান।

মুস্তাফিজের তৃতীয় উইকেট। উদযাপনের জন্য দৌড়ে এলেন অধিনায়ক। মুস্তাফিজের পিঠ চাপড়ে আদর করে দিলেন।হিন্দি-ইংরেজি না বুঝলেও ক্রিকেটের ভাষাটা যে ঠিকই বোঝেন, সেটা আরো একবার বুঝিয়ে দিলেন হাসি মুখের ঘাতক মুস্তাফিজ।

পাঠকের মন্তব্য